দক্ষিণ সুরমায় ৮ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে সাজা

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেটের দক্ষিণ সুরমায় বিশেষ অভিযানে ৮ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড দিয়েছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত। শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটকের পর এ দণ্ড প্রদান করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।

রোববার বিকেলে তিনি জানান, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে সঙ্গীয় অফিসার এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরতিজা হাসানের সমন্বয়ে শনিবার রাত পৌণে ১০টায় র‌্যাব-৯ সদস্যরা দক্ষিণ সুরমা থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার টিকরবাড়ির আতিকুল হকের ছেলে আজিজুল হক রনিকে (২৫) ১০ দিন, দক্ষিণ সুরমার ঝালোপাড়ার ছিফাত উল্লার ছেলে গিয়াসকে (৩৫) ২০ দিন, বিশ্বনাথের টুকেরকান্দি এলাকার আয়ুব আলীর ছেলে শাহ আলমকে (৩৪) ১০ দিন, দক্ষিণ সুরমার তেতলী এলাকার আশ্রব আলীর ছেলে লেবু মিয়াকে (৪৫) ১০ দিন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের খিদিরপুর এলাকার আমরু মিয়ার ছেলে কুটি মিয়াকে (৩৫) ১০ দিন, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লাউয়াই এলাকার আব্দুল লতিফের ছেলে সুমনকে (১৯) ২ দিন, সদর উপজেলার টুকের বাজার এলাকার ছমির উদ্দিনের ছেলে এলাম হোসেনকে (৪৭) ৩০ দিন এবং দক্ষিণ সুরমার বদিকোনা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জাহাঙ্গীরকে (২৩)।১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়।

তাদেরকে সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন