সিলেট আদালতে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা পরিষদের অর্থায়নে জেলা আইনজীবী সমিতির ০৫ নং বার হলের সাথে জেলা ও দায়রা জজ আদালত ভবন ও বার হল নম্বর ০২ সাথে চীফ জুডিসিয়াল আদালত ভবনের সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

রোববার বিকেলে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এসময় সমিতির কনফারেন্স হলে একটি শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র প্রদান করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফুর রহমান এডভোকেট। পরে সমিতির ০৫ নম্বর বার হলের ২য় তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি মোহাম্মদ লালা এডভোকেট এর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদকদ্বয় জনাব মোহাম্মদ আব্দুছ ছাত্তার এডভোকেট ও এন.আই.এম. মাছুম চৌধুরী এডভোকেট এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব ড. গোলাম মর্তুজা মজুমদার।

সংযোগ সেতুর অর্থায়ন করায় জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ লুৎফুর রহমান এডভোকেটকে জেলা বারের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য হুছাইনুর রহমান লায়েছ এডভোকেট।

প্রধান অতিথি জনাব ড. গোলাম মর্তুজা মজুমদার, মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ মহোদয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট জেলা আইনজীবী সমিতির লাইব্রেরী সম্পাদক মোছাঃ রাহিমা খানম রীমা এডভোকেট এবং সহ সম্পাদক মোঃ হেদায়েত হোসেন তানবীর এডভোকেট।

শেয়ার করুন