ছারপোকার কামড়ে ৮ পাকিস্তানি ক্রিকেটার হাসপাতালে!

স্পোর্টস ডেস্ক:: একটি স্টেডিয়ামের ড্রেসিং রুম কতোটা নোংরা ও অস্বাস্থ্যকর হলে সেখানে ছারপোকা আবার গড়তে পারে! আর সেই ছারপোকার কামড়ে ক্রিকেটারদের হাসপাতাল পর্যন্ত যেতে হয়। তাও জাতীয় দল ও প্রথমশ্রেণীর ক্রিকেটারদের!

এমনটাই ঘটেছে পাকিস্তানের চলমান কায়েদ-ই-আজম ট্রফিতে। এই লিগেই হাবিব ব্যাংক লিমিটেডের হয়ে খেলা ইমরান ফারহাতসহ ৮ ক্রিকেটার ছারপোকার কামড়ে পৌঁছে গেছেন হাসপাতালে। সাবেক এই পাকিস্তানি ওপেনার পাকিস্তানি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তিনি সহ বাকী ক্রিকেটাররা ড্রেসিংরুমেই অসুস্থ হয়ে পড়ায় শেষ পর্যন্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের। ড্রেসিংরুমের এই বাজে অভিজ্ঞাতার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমেও জানিয়েছেন ৩৬ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান।

টুইটারে ফারহাত লেখেন, ‘মাঠ থেকে সরাসরি হাসপাতালে যাচ্ছি। ম্যাচ চলাকালে ড্রেসিংরুমে ছারপোকার ভয়ানক আক্রমণের শিকার হয়েছি। সবাই প্রচণ্ড অসুস্থ বোধ করছে। প্রতিকূল অবস্থার সঙ্গেও কঠিন লড়াই করছে। সব খেলোয়াড়কেই এন্টিবায়োটিক নিতে হয়েছে।’

শুধু পোস্ট দিয়েই ক্ষান্ত থাকেননি এই ক্রিকেটার। পাশাপাশি ড্রেসিংরুমের নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ দেখিয়ে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানেই দেখা যায়, ড্রেসিংরুমে বসার আসনগুলো প্রায় অধিকাংশ ভাঙা। শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রগুলো কাজ করছে না। এ ছাড়া বিশ্রামাগার ময়লা-আবর্জনায় ভরা।

এই ঘটনাই প্রথম নয়। এর আগে লাহোর সিটি ক্রিকেট অ্যাসোসিয়েশন গ্রাউন্ডের নোংরা ড্রেসিংরুম দেখে বেজায় খেপে যান পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান মিসবাহ উল হক। ক্ষোভ প্রকাশ করে টুইটও করেন।

শেয়ার করুন