গহরপুর এসোসিয়েশন ইউকের ঈদ পুনর্মিলনী

লন্ডন প্রতিনিধি :: বিলেতে অবস্থানরত সিলেটের বালাগঞ্জের গহরপুর বাসীর ব্যাপক উপস্থিতিতে ‘গহরপুর এসোসিয়েশন ইউকের’ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ১০ আগস্ট (সোমবার) পূর্ব লন্ডনের কমার্শিয়াল স্ট্রিটের একটি কমিউনিটি হলে সম্পন্ন হয়েছে।

সংগঠনের সভাপতি মো. আবুল মিয়ার সভাপতিত্বে ও সহ-সভাপতি একরাম আহমদ ইলিয়াছের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের ব্রেন্ট কাউন্সিলের সাবেক মেয়র কাউন্সিলর পারভেজ আহমেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এসোসিয়েশনের প্রতিষ্টাতা সভাপতি শাহনুর চৌধুরী, জালালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জালালপুর কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ কামাল আহমেদ, সিলেট সদর এসোসিয়েশনের সভাপতি আজিজ চৌধুরী, জিএসসি সাউথ ইস্ট এর সভাপতি মোহাম্মদ ইছবাহ উদ্দিন, জিএসসি সাউথ ইস্ট এর সাধারণ সম্পাদক ফজলুল করীম চৌধুরী, জিএসসি সাউথ ইস্ট এর কোষাধ্যক্ষ সূফী সোহেল আহমেদ, গহরপুর এসোসিয়েশনের সহ সভাপতি আলী আহমদ নেছাওর, বালাগঞ্জ সমিতির সাবেক সভাপতি কবির উদ্দিন, দর্পণ সম্পাদক রহমত আলী, নর্থ ইস্ট বালাগঞ্জ কলেজের প্রতিষ্টাতা ও গহরপুর এসোসিয়েশনের প্রতিষ্টাতা সদস্য আব্দুল মতিন, সাবেক শিক্ষক আমির আলী, সিলেট সদর এসোসিয়েশনের সহ সভাপতি আবুল কালাম, জিএসসি ইস্ট লন্ডন শাখার সভাপতি এম এ গফুর, বালাগঞ্জ প্রতিদিন সম্পাদক মুহাম্মাদ শরীফুজ্জামান, চ্যানেল এস লুটন প্রতিনিধি মোহাম্মদ তাজ, টাওয়ার হ্যামলেটসের সিবিক এওয়ার্ড প্রাপ্ত কমিউনিটি নেতা জামাল খান, সহ সম্পাদক জুবায়ের আহমদ, কোষাধ্যক্ষ আজাদ খান, সহ কোষাধ্যক্ষ সোহেল আহমদ, সাবেক সভাপতি আব্দুস সালাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি সাহাব উদ্দিন লালা, অর্গানাইজিং সেক্রেটারি আবুল মিয়া, সাইস্তা মিয়া, ইসি মেম্বার হাবিবুর রহমান রুকন, লোকমান মিয়া, সেজন মিয়া, রুহেল মিয়া, সুহেল ইসলাম, মোহাম্মদ মজলু, আজহার আলী, সাইফুদ্দিন, হেলাল আহমেদ, মো. আব্দুল বাহার সেলু, মো. রহিম আহমেদ, মাজহারুল ইসলাম, মো. শাহজাহান, শওকত আলী, এমাদ আহমেদ, জুবায়ের আহমেদ, আব্দুস সালাম, মাহমুদুল আলম, আজমল আলী, হাবিবুর রহমান, সালেহ আহমদ, এস চৌধুরী সেলিম ও এ নোমান প্রমুখ।

উল্লেখ্য, বিশ বৎসর পুরনো এই সংগঠনটি এলাকার শিক্ষা সহ নানান কল্যাণমুখী কাজে নিরলস কাজ করে যাচ্ছে। উপস্থিত অতিথিগণ গহরপুর এসোসিয়েশনের নানা কল্যাণমুখী কাজের ব্যাপক প্রশংসা করেন এবং ভবিষ্যতে গহরপুর এসোসিয়েশনকে যে কোন কল্যাণমুখী কাজে সার্বিক সহযোগিতা প্রদানের ও আশ্বাস দেন।

এসোসিয়েশনের সভাপতি মো. আবুল মিয়া দূর-দূরান্ত থেকে কষ্ট করে সবাইকে এই ঈদ পুনর্মিলনী অনুষ্টানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান। এবং এবারের প্রচুর উপস্থিতি দেখে ভাবিষ্যতে আরও বড় পরিসরে ভবিষ্যত অনুষ্ঠান আয়োজনের প্রত্যয় ব্যক্ত করেন।

সহ সভাপতি একরাম আহমদ ইলিয়াছ সংগঠনের বিশ বৎসর পূর্তি উপলক্ষে একটি প্রকশনা প্রকাশের ঘোষণা দেন। এই প্রকশনায় এলাকার ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে যে কেউ লেখা দিলে তা তুলে ধরার আশ্বাস দেন।

শেয়ার করুন