কোম্পানীগঞ্জে জেন্ডার সচেতনতামূলক ওরিয়েন্টশন অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন ও সূচনা প্রকল্প’র উদ্যোগে উপজেলা পর্যায়ে সরকারী কর্মকর্তা ও স্থানীয় সরকার জনপ্রতিনিধিদের জন্য জেন্ডার সচেতনতামূলক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেন্ডার সচেতনতামূলক ওরিয়েন্টেশনের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল বাছির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ।

সূচনা প্রকল্পের জেন্ডার স্পেশালিস্ট ইলেন বিশ্বাস, সিনিয়র টেকনিক্যাল অফিসার মহসিন আলী, ডিভিশনাল ম্যানেজার নাজমুল হুদা ও সিনিয়র জেন্ডার স্পেশালিস্ট কামরুন নাহার হেলেন কেলার ইন্টারন্যাশনাল ওরিয়েন্টেশনের সহায়ক হিসেবে ভূমিকা পালন করেন।

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান সামছুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সহকারী কমিশনার (ভূমি) মাসুদ রানা, ইসলামপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া, দক্ষিণ রনিখাই ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান রোকন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রনয় কান্তি দাস, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা সৌমিত্র কর্মকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বদিউজ্জামান আহমেদ, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ইমরান, জনস্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তর কর্মকর্তা রতন লাল সাহা, পল্লী উন্নয়ন কর্মকর্তা ওয়াহিদ মুরাদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহ আলম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা শাহ আলম ও এসআই মিজানুর রহমান সহ প্রকল্পের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের ৩০ জন সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধি অংশ নেন।

শেয়ার করুন