কোম্পানীগঞ্জের শিক্ষার্থীদের মাঝে দুদকের শিক্ষা উপকরণ বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী চেতনা জাগ্রত করার লক্ষে সিলেটের কোম্পানীগঞ্জের পারকুল ও শিবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সহযোগিতায় সোমবার বিদ্যালয় দু’টিতে পৃথক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিবপুর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বনমালী চৌধুরী ও পারকুল উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম। অনুষ্ঠান দুটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বদিউজ্জামান আহমদ।

বাংলাদেশ স্কাউটস্ কোম্পানীগঞ্জের সাধারণ সম্পাদক আমিনুর রহমান জসিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান আ.স.ম আব্দুল্লাহ সাইস্তা মিয়া (সাইস্তা চেয়ারম্যান), উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল হামিদ, কোম্পানীগঞ্জ দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম (ঠান্ডা স্যার), থানা সদর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুনীল চন্দ্র শীল, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান ও ইসলামপুর পশ্চিম ইউনিয়নের পরিবার ও পরিকল্পনা পরিদর্শক এনায়েতুল ইসলাম প্রমুখ।

শিক্ষা উপকরণ হিসেবে শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতি বিরোধী শ্লোগান সম্বলিত ব্যাগ, খাতা ও স্কেল প্রদান করা হয়। অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদেরকে আগামী দিনের রাষ্ট্র পরিচালনার ভবিষ্যৎ উল্লেখ করে তাদেরকে দুর্নীতির বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকার আহ্বান জানান।

শেয়ার করুন