কামরানের সুস্থতা কামনায় ২৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

সিলেটের সকাল ডেস্ক:: অসুস্থ সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব বদর উদ্দিন আহমদ কামরান-এর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে নগরীর ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ। বৃহস্পতিবার বাদ এশা ওয়ার্ডের কায়েস্তরাইল জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন কায়েস্থরাইল জামে মসজিদের ছানি ইমাম হাফেজ শাহিন আহমদ।

মিলাদ ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক সিটি কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিফতাহুল হোসেন সুইট ও শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান।

অতিথিতের স্বাগত জানান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ আমির উদ্দিন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা আনসার উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আলাল আহমদ অভি, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল আলীম, ওয়ার্ড কৃষকলীগের আহবায়ক মোহাম্মদ জুনেদ, দক্ষিণ উপজেলা কৃষকলীগ নেতা আব্দুল কাইয়ুম, ওয়ার্ড কৃষকলীগ নেতা নুরুল ইসলাম, ওয়ার্ড যুবলীগ নেতা তারেক আহমদ, আব্দুস সামাদ, চুনু মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা রাহাতুজ্জামান, ওয়ার্ড ছাত্রলীগ নেতা জগলু আহমদ, সানী আহমদ, নাহিদ আহমদ, এপলু আহমদ, সামাদ আহমদ প্রমুখ।

শেয়ার করুন