এসআইইউ’তে ক্ষুদ্র ব্যবসা বিষয়ক প্রদর্শনী চলছে

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’তে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে দুই দিন ব্যাপী (ক্ষুদ্র ব্যবসা প্রদর্শন) Small Business Exhibition শুরু হয়েছে। সোমবার সকাল ১০ ঘটিকায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিবিএ ২৯তম ব্যাচের জন্য আয়োজিত এই ক্ষুদ্র ব্যবসা প্রদর্শনী উদ্বোধন করেন এস.আই.ইউ’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব শামীম আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মো: মনির উদ্দিন, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ সহ অত্র বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

বিবিএ ২৯তম ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে মোট ৬টি স্টলে বিভিন্ন রকমারী দ্রব্যাদি নিয়ে প্রদর্শনী মঙ্গলবার বিকাল ৬টা পর্যন্ত চলবে। বইপত্র, পোশাক খাবার সামগ্রী সহ বিভিন্ন রকমের পন্যের সমারোহে বিভিন্ন স্টল সাজিয়েছেন শিক্ষার্থীরা।

উল্লেখ্য, শিক্ষার্থীদেরকে বাস্তবিক ব্যবসায় জ্ঞানের সাথে পরিচয় করিয়ে দেবার প্রয়াসে ও তাদের ভিতরের সুপ্ত উদ্যোক্তা মনকে জাগ্রত করতে প্রতি সেশনের বিবিএ প্রোগ্রামের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থীদেরকে নিয়ে ব্যবসায় প্রশাসন বিভাগ এই ধরনের প্রদশর্নী আয়োজন করে থাকে।

শেয়ার করুন