এম. সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকীতে জাসাসের মিলাদ ও দোয়া

সিলেটের সকাল ডেস্ক :: সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমানের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার মিলাদ ও দোয়া করেছে সিলেট জেলা ও মহানগর জাসাস। মাগরিবের নামাজের পর হযরত শাহজালাল (রহ:) দরগাহ মসজিদে অনুষ্ঠিত মিলাদ শেষে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্বাস্থ্য এবং তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা ও এম. ইলিয়াস আলীর সন্ধ্যান কামনা করে বিশেষ মোনাজাতও করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা জাসাস সভাপতি জসিম উদ্দিন, মহানগর জাসাসের সভাপতি মুছা রেজা চৌধুরী, জেলা জাসাসের সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, মহানগর সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাসুম, সহ সভাপতি বাবর আহমদ, জেলার সহ সভাপতি মাজেদ আহমদ, জেলার সহ সভাপতি রাসেল আহমদ, সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলাম, মহানগর জাসাসের সহ সভাপতি ইফতেখার আহমদ বিপুল, জেলার সাংগঠনিক সম্পাদক রায়হান এইচ খান, মহানগর যুগ্ম সম্পাদক ফিরোজ আহমদ, সিএম আব্দুল্লাহ আরিফ, জেলার সহ সাধারণ সম্পাদক তপু আহমদ, বিমানবন্দর থানা জাসাসের সভাপতি রুমেল মনসুর, জেলা প্রচার সম্পাদক ইয়ামিন বখত আকাশ, জেলা জাসাস নেতা এনাম আহমদ, ১৬নং ওয়ার্ড জাসাস সেক্রেটারী পাপ্পু রহমান মারজান সহ জেলা ও মহানগর জাসাসের নেতৃবৃন্দ।

শেয়ার করুন