এমসি কলেজ শিক্ষক পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটের ঐতিহ্যবাহী মুরারী চাঁদ (এমসি) কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী এবং শিক্ষাবিদ বিদায় ও বরণ অনুষ্ঠান সোমবার কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. তোতিউর রহমান।

উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক শাহনাজ বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদ, প্রফেসর ড. মো. নেছাওর মিয়া, প্রফেসর মো. শফিউল আলম, সহযোগী অধ্যাপক ড. সাহেদা আখতার, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির এমসি কলেজ ইউনিট সভাপতি সহযোগী অধ্যাপক অরুন চন্দ্র পাল, সহকারি অধ্যাপক মোহাম্মদ মহসিন আলী, প্রভাষক জিনি বেগম, প্রভাষক আবু মুসা মো. তারেক।

অনুষ্ঠানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে যোগদান করা ড. আফরোজা খানমকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া নবীন শিক্ষক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক প্রনব কান্তি তালুকদার, উদ্ভিদবিদ্যা বিভাগের প্রভাষক মোছা. সাবিনা ইয়াছমিন, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক অঞ্জন সরকার, মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মাসুদ পারভেজ ও পরিসংখ্যান বিভাগের প্রভাষক আয়েশা আক্তারকে বরণ করে নেওয়া হয়।- বিজ্ঞপ্তি

শেয়ার করুন