এনডিএফ বিডি উৎসবে এমইউ শিক্ষার্থীদের সাফল্য

সিলেটের সকাল ডেস্ক :: ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) আয়োজিত কুইজ ও পাবলিক স্পিকিং প্রতিযোগিতায় সাফল্য দেখিয়েছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। কুইজ প্রতিযোগিতায় মেট্রোপলিটন ইউনিভার্সিটির একটি দল চ্যাম্পিয়ন এবং আরেকটি দল রানার্সআপ হয়েছে। এছাড়া পাবলিক স্পিকিং প্রতিযোগিতায় এক শিক্ষার্থী পঞ্চম স্থান অধিকার করেছেন।

সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে গত শুক্রবার দিনব্যাপী এনডিএফবিডি উৎসব অনুষ্ঠিত হয় বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফবিডি) আয়োজিত কুইজ প্রতিযোগিতায় মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের ৩৮তম ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত দল চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া আইন ও বিচার বিভাগের ৩২তম ব্যাচের দুই শিক্ষার্থী ও ইইই বিভাগের ৩৫তম ব্যাচের এক শিক্ষার্থীর সমন্বয়ে গঠিত আরেকটি দল রানার্সআপ হয়েছে।

এদিকে, পাবলিক স্পিকিং (ইংরেজি) প্রতিযোগিতায় আইন ও বিচার বিভাগের ৩০তম ব্যাচের শিক্ষার্থী তামান্না তাবাসসুম পঞ্চম স্থান অধিকার করেছেন। শিক্ষার্থীদের এই সাফল্যকে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে অভিনন্দিত করেছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

শেয়ার করুন