আলী আহমদের মাতার দাফন সম্পন্ন, জেলা ও মহানগর বিএনপির শোক

সিলেটের সকাল ডেস্ক:: সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের মাতা চম্পা খানম (৭০) ইন্তেকাল করেছেন। সোমবার সকাল ১১টা ২৬ মিনিটে নগরীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি…রাজিউন)। ব্রেইন স্টোক করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সোমবার বাদ আসর দক্ষিণ সুরমার কামালবাজারের তালিবপুর নতুন জামে মসজিদের মাঠে জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযায় সিলেটের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের ঢল নামে।

জেলা ও মহানগর বিএনপির শোক: এদিকে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের মাতা চম্পা খানমের (৭০) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি। এক শোক বার্তায় জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসাইন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অজমল বখত চৌধুরী সাদেক মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন