আব্দুশ শাকুর ও ফয়েজকে গ্রেফতারে নিন্দা জেলা বিএনপির

সিলেটের সকাল ডেস্ক:: জকিগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপি।

সোমবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল নেতৃবৃন্দদেরকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ‘সরকার ভীত সন্ত্রস্ত হয়ে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতবৃন্দদের গ্রেফতার করছে। একের পর এক মিথ্যা মামলা দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চাচ্ছে সরকার। এরই ধারাবাহিকতায় জকিগঞ্জ পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদকে গ্রেফতার করেছে পুলিশ।’ নেতৃবৃন্দ আব্দুশ শাকুর ও ফয়েজ আহমদের নিশঃর্ত মুক্তির দাবি জানান।

অপর এর বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল সিলেট জেলা বিএনপির আওতাধীন জকিগঞ্জ, বিশ্বনাথ, বিয়ানীবাজারসহ সকল উপজেলা ও পৌর শাখার বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাসা-বাড়িতে তল্লাশীর নামে ‘ভাংচুর ও হয়রানির’ নিন্দা ও প্রতিবাদ জানান। তারা সরকারকে ‘ফ্যাসিন্ট ও স্বৈরাচারী’ মনোভাব ছেড়ে গণতন্ত্রের পথে ফিরে আসার আহবান জানান।

শেয়ার করুন