অ্যামির মঞ্চে বিয়ের প্রস্তাব

বিনোদন ডেস্ক :: গতকাল সোমবার স্থানীয় সময় রাতে লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে বসেছিল ৭০তম প্রাইমটাইম অ্যামি অ্যাওয়ার্ডের আসর। এ আসরের মঞ্চে নিজের প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন গ্লেন ওয়েইস। অ্যামির ইতিহাসে এবারই প্রথম এমন ঘটনা দেখল দর্শক।

এবারের আসরে ‘আউটস্ট্যান্ডিং ডিরেক্টর ফর অ্যা ভ্যারাইটি স্পেশাল’ পুরস্কার জিতেছেন গ্লেন। পুরস্কার নিতে মঞ্চে যাওয়ার পর মেয়ে, বন্ধুদের ধন্যবাদ জানান তিনি। এরপর তার মাকে নিয়ে বক্তব্য দেন। তারপর বক্তব্যের এক পর্যায়ে প্রেমিকা জ্যান স্ভেনসেনকে উদ্দেশ্য করে গ্লেন বলেন, ‘তুমি হয়তো আশ্চর্যবোধ করো, কেন তোমাকে প্রেমিকা বলে ডাকি না? কারণ আমি তোমাকে আমার স্ত্রী বলে ডাকতে চাই।’

গ্লেনের মুখে এই বাক্য শোনার পর থেকেই তার প্রেমিকা স্ভেনসেন আবেগাপ্লুত হয়ে পড়েন। পাশাপাশি উপস্থিত সকলেই করতালির মাধ্যমে তাদের অভিনন্দন জানাতে শুরু করেন। পরবর্তী সময়ে স্ভেনসেন মঞ্চে যান এবং গ্লেন তার অনামিকায় আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন। গ্লেনের এমন প্রস্তাবে অমত করেননি স্ভেনসেন। হ্যাঁসূচক উত্তরই দিয়েছেন তিনি।

পরবর্তী সময়ে মঞ্চ থেকে নেমে সাংবাদিকদের তাদের সম্পর্ক ও প্রস্তাব নিয়ে বিস্তারিত জানিয়েছেন এ জুটি। তাদের প্রথম পরিচয় ২০০১ সালে এবং তারা প্রায় দশ বছর একসঙ্গে কাজ করেছেন। তাদের দুজনই বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সঙ্গে জড়িত। স্ভেনসেন ব্রডওয়ে লিগের হয়ে কাজ করেন। পাশাপাশি টনি অ্যাওয়ার্ডে সিএমও তিনি। অন্যদিকে অস্কার থেকে টনি অ্যাওয়ার্ড সবকিছুর সঙ্গেই যুক্ত গ্লেন ওয়েইস।

এমন ঘটনায় বিস্মিত স্ভেনসেন। তিনি বলেন, ‘আমার এ বিষয়ে কোনো ধারণা ছিল না। কারণ আমি এর কিছুই জানতাম না। আমি আশা করেছিলাম এই অ্যাওয়ার্ড সে তার মাকে উৎসর্গ করবে, সে তা করেছে এবং তারপরই এই ঘটনা ঘটেছে।’

শেয়ার করুন