সিলেটে পোলিং এজেন্টদের প্রশিক্ষণ দিয়েছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল

সিলেটের সকাল ডেস্ক :: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, ‘আমরা দেশবাসীর দোয়া এবং আকাঙ্খা নিয়ে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করব। যারা আমরা পোলিং এজেন্টের দায়িত্ব পালন করব তারা শুধুই একজন পোলিং এজেন্ট না। একটি স্বাভাবিক সাধারণ নির্বাচনে আমাদের দায়িত্ব কিন্তু সীমিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে একজন পোলিং এজেন্টের দায়িত্ব অনেক বড় এবং গুরুত্বপূর্ণ। আপনার একজনের উপরেই হয়তো একটি আসনের ফলাফল নির্ভর করবে। তাই দায়িত্বরত পোলিং এজেন্টকে সতর্ক এবং সাহসের সাথে দায়িত্ব পালন করতে হবে।’

বুধবার নগরীর সোবহানীঘাটস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর উদ্যোগে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির নেতাকর্মীদের নিয়ে আয়োজিত ‘রাজনৈতিক নেতৃত্ব বিকাশে পোলিং এজেন্টদের প্রশিক্ষণ’ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, প্রশিক্ষণ প্রদান করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর পক্ষে বক্তব্য রাখেন ডেপুটি রিজিওনাল কো-অর্ডিনেটর মোছাম্মদ রাহিমা বেগম।

শেয়ার করুন