সিলেটে কঠোর নিরাপত্তায় ভোট গ্রহণ

হবিনন্দী স্কুল কেন্দ্রে সতর্ক অবস্থানে এসএমপির বিশেষ টিম সিআরটি

সিলেটের সকাল রিপোট:: কঠোর নিরাপত্তার মধ্যে সিলেট সিটির স্থগিত দু’টি ভোট কেন্দ্র ও সংরক্ষিত ৭ নম্বর ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।  ভোটের আর মাত্র ২ ঘন্টা বাকি আছে।  এরপরই শুরু হবে গণনা।

আজ শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছিল। সকাল থেকে কোনে কেন্দ্র অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।  শান্তিপূণভাবেই চলছে ভোট গ্রহণ।

বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে বিজিবি, র‌্যাব, এসএমপির বিশেষ টিম সিআরটি ও আনসার সদস্যরা সতর্কতার সাথে দায়িত্ব পালন করছেন।  স্থগিত হওয়া দুটি কেন্দ্র হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান ভোট কেন্দ্র দুইটি পরিদর্শন করেছে নগর পুলিশের বিশেষায়িত দল ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি)।

১৬টি কেন্দ্রে ভোটগ্রহণ নির্বিঘ্ন ও সুষ্ঠু করতে মাঠে একযোগে কাজ করছে মোট ৫ প্লাটুন বিজিবি।  একেকটি প্লাটুনে ২০ থেকে ২৫ জন বিজিবি সদস্য রয়েছেন।  এছাড়া ভোটকেন্দ্র ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে পুলিশ, র‌্যাব ও আনসার বাহিনী সদস্যরা।  এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতও কাজ করছেন।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের রিটানিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান বলেন, নির্বাচন সুষ্ঠু করতে নিরাপত্তা জোরদার রয়েছে। ভোটারদের নিরাপত্তায় পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা মাঠে কাজ করছেন।

শেয়ার করুন