শামসুর রহমান বৃত্তির আবেদনপত্র আহবান

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট বিভাগের ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে আগামী ১৯ অক্টোবর ২০১৮ শুক্রবার ইংরেজী ও গণিত বিষয়ে (১০০+১০০=২০০ নম্বর) ১৯ তম শামসুর রহমান স্মৃতি প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বর্তমান পরীক্ষা পদ্বতিতে প্রথম গ্রেডে বৃত্তিপ্রাপ্তকে ১৭৫ নম্বর, দ্বিতীয় গ্রেডে ১৭০ নম্বর ও তৃতীয় গ্রেডে ১৬৫ নম্বর পেতে হবে। পূর্ব নিয়মে যেসকল স্কুল থেকে ৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে তাদের ১ টি কোটা বৃত্তি ও যেসকল স্কুল থেকে ১০ বা তার অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবে তাদের ২ টি কোটা বৃত্তি প্রদান করা হবে। তবে শর্ত থাকে যে যদি কোনো স্কুল যেকোনো গ্রেডে ২টি বৃত্তিপ্রাপ্ত হয় সে স্কুল কোটা বৃত্তি পাবে না।

৩০ আগস্ট ২০১৮ এর মধ্যে ফি-জিবলু রহমান, সঞ্চয়ী হিসাব নং-৩৪৮৬১০১৬৪১১৭, স্টেডিয়াম শাখা, পূবালী ব্যাংক লিঃ (যে কোন শাখার অনলাইনে) জমা দিয়ে শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (ফোন : ০৮২১-৭২৮০৯৭) ঠিকানা হতে আবেদনপত্র পূরণ ও প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। ব্যাংক রশিদ অবশ্যই সাথে আনতে হবে।

প্রাথমিক (৫ম শ্রেণীর) বৃত্তি পরীক্ষার ফরম ফি-১০০/-(একশত টাকা)। জুনিয়র (৮ম শ্রেণীর) বৃত্তি পরীক্ষার ফরম ফি-১৫০/-(একশত পঞ্চাশ টাকা)।

শেয়ার করুন