শাবিতে ঈদের ছুটি শুরু ১৯ আগস্ট

শাবি প্রতিনিধি:: পবিত্র ঈদুল আযহা ও জন্মাষ্টমী উপলক্ষে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) রবিবার (১৯ আগস্ট) থেকে ছুটি ঘোষণা করা হয়েছে। ছুটি চলবে ২ সেপ্টেম্বর (রবিবার) পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় উপ-রেজিস্ট্রার ইউনুস আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী পবিত্র ঈদ-উল-আজহা ও জন্মাষ্টমী উপলক্ষে আগামী ১৯ আগষ্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, পরীক্ষা এবং প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে বলে উল্লেখ করা হয়।

আগামী রবিবার থেকে ছুটি শুরু হলেও ১৫ আগস্ট সরকারি এবং সাপ্তাহিক(শুক্র ও শনিবার) ছুটি কাছাকাছি থাকায় ইতোমধ্যে বাড়ির উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয় ছাড়ছেন শিক্ষার্থীরা। এতে ক্যাম্পাস অনেকটা ফাঁকা হয়ে গেছে।

এদিকে ঈদের ছুটিতে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সকল হল বন্ধ থাকবে বলে সিলেটের সকালকে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসাইন। তিনি জানান, ১৯ তারিখ সকাল ১০টার মধ্যে ছেলে এবং মেয়েদের হল ছেড়ে দিতে হবে। সেইসাথে সেপ্টেম্বর এর ১ তারিখ সকল হল খুলে দেওয়া হবে।

শেয়ার করুন