লিডিং ইউনিভার্সিটিতে উন্নয়ন পরিকল্পনা বিষয়ক কর্মশালা

সিলেটের সকাল ডেস্ক :: লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘পোস্ট সেলফ-এ্যাসেসমেন্ট ইমপ্রুভমেন্ট প্লান’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দক্ষিণ সুরমায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এ কর্মশালার আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় একাডেমিক ভবনের গ্যালারি-০১ এ সেলফ-এ্যাসেসমেন্ট কমিটির উদ্যোগে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম হাবিবুল আহসান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি, আইকিউএসি এর পরিচালক ও ইংরেজি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. রেজাউল করিম এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার মো. আমিনুল হক উপস্থিত ছিলেন।

কর্মশালায় সভাপতিত্ব করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের এসএ কমিটির প্রধান ইঞ্জিনিয়ার আবুল আবরার মাসরুর আহমেদ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ইঞ্জিনিয়ার জাফর আহমেদ লিমন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, প্রত্যেক বিভাগকে তাদের নিজস্ব পরিকল্পনা গ্রহণ এবং তা বাস্তবায়নের লক্ষ্যে স্ব-স্ব পদক্ষেপ নিতে হবে। সেজন্য সেলফ-এ্যাসেসমেন্ট প্লান খুবই জরুরী।

তিনি উল্লেখ করেন, এসব উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমেই লিডিং ইউনিভার্সিটি সিলেটে একটি আধুনিক এবং সমৃদ্ধশালী বিশ্ববিদ্যালয় হিসেবে এগিয়ে যাচ্ছে।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের পোস্ট সেলফ-এ্যাসেসমেন্ট ইমপ্রুভমেন্ট প্লান উপস্থাপন করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও এসএ কমিটির প্রধান ইঞ্জিনিয়ার আবুল আবরার মাসরুর আহমেদ।

কর্মশালায় সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন