বৃহত্তর সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ১৫ লক্ষ টাকার ত্রাণ বিতরণ করেছে জিএসসি

লন্ডন প্রতিনিধি :: ব্রিটেন প্রবাসীদের সর্ববৃহৎ সংগঠন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইন ইউকের পক্ষ থেকে সম্প্রতি বৃহত্তর সিলেটের বন্যা দুর্গত বিভিন্ন উপজেলার বন্যার্তদের সহায়তায় ১৫ লাখ টাকার আর্থিক সহায়তা বিতরণ করা হয়েছে।  লন্ডন থেকে সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান ব্যরিস্টার আতাউর রহমানের নেতৃত্বে তিন সদস্যের একটি দল বাংলাদেশ সফরে গিয়ে এসব ত্রাণ অনুদান বিতরণ করেন।

গত রোববার (১২ আগস্ট) সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য প্রদান করেন কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান। প্রেস ব্রিফিংয়ে ত্রাণ তহবিলে যে সকল নেতা-কর্মী ও শুভাকাংখীগণ আর্থিকভাবে বন্যার ত্রাণ তহবিলে সহযোগিতা করেছেন এবং ত্রাণ কার্যক্রম সুষ্ঠু ভাবে সম্পুন্ন করতে যারা সহযোগিতা করেছেন তাদের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানানো হয় ।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খসরু খান, জিএসসি পেট্রন ডক্টর হাসনাত এম হসেইন এমবিই, পেট্রন একে এম আবুতাহের চৌধুরী, সাবেক চেয়ারপার্সন আলহাজ্ব এস এম আলা উদ্দিন আহমেদ, সহ সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সাধারন সম্পাদক মির্জা আছহাব বেগ, সহ সভাপতি ও সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, সহ সভাপতি এম এ আজিজ, জিএসসি কেন্দ্রিয় জয়েন্ট সেক্রেটারী ও সাউথ ইস্ট রিজিওনের সাধারন সম্পাদক ফজলুল করীম চৌধুরী, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক সুফী সুহেল আহমদ, কেন্দ্রীয় সহ অর্থ সম্পাদক ইকবাল আহমেদ চৌধুরী , মেম্বারশীপ সেক্রেটারি এম এ গফুর,ক্রীড়া সম্পাদক আব্দুল মালিক কুটি, যুব বিষয়ক সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, কেন্দ্রিয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিসেস হেলেনা ইসলাম, কাজী মাসুদ, ডক্টর রোয়াব উদ্দিন, আব্দুর রজ্জাক, সৈয়দ আতাউর রহমান, হোসেইন আহমদ সহ অবজারভার মোঃ আব্দুস শহীদ, মোঃ আবুল মিয়া , এম এ আওয়াল, আজম আলী ,ফরিদ আহমদ বুলবুল, কাজী তাজ উদ্দিন আকমল, তাজ উদ্দিন প্রমুখ।

এদিকে, প্রেস ব্রিফিং শেষে কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক সভা জিএসসি চেয়ারপার্সন ব্যরিস্টার আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খসরু খানের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন সাউথ ইস্ট রিজিওনের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জিল্লুল হক ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন জিএসসি সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন । সভায় অংশগ্রহনকারী বিভিন্ন রিজিওন ও কেন্দ্রীয় কমিটিটির নেতৃবৃন্দ আলোচ্য কর্মসূচীর উপর ও সাংগঠনিক বিষয়াধি নিয়ে এবং ২৫ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। কার্য নির্বাহী কমিটির সভায় ত্রাণ বিতরণকারি টিমের সদস্য যারা বাংলাদেশে সফর করে ত্রাণ বিতরণ করেছেন তাদেরকে ধন্যবাদ জানানো হয় ।

শেয়ার করুন