বিয়ানীবাজারে পুরনো সহকর্মীকে ছুরিকাঘাত ॥ যুবক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট ॥ পুরনো সহকর্মী আফজাল হোসেনকে ছুরিকাঘাতের ঘটনায় বিয়ানীবাজারে নেকদিল হোসেন সোহেল (২৬) গ্রেফতার করেছে পুলিশ। নেকদিল সেখানকার দেরারাই গ্রামের সফর আলীর পুত্র। তার কাছ থেকে একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে।
থানা পুলিশের একটি সূত্র জানায়, ভিকটিম আফজাল হোসেন (২৩) ও আসামী নেকদিল হোসেন সুহেল (২৬) প্রায় ৫ বছর পূর্বে স্থানীয় আছিরগঞ্জ বাজারে মেরি সিগারেটের সেল্সম্যান হিসাবে কাজ করতো। তখন থেকে তাদের পরিচয়। সম্প্রতি ভিকটিম আফজাল হোসেন তার মাকে দেওয়ার জন্য আসামী নেকদিল হোসেন সুহেল এর মোবাইলে ৮,২০০/- (আটহাজার দুইশত) টাকা বিকাশ করে। আসামী নেকদিল হোসেন সুহেল এ টাকা না দিয়ে খরচ করে ফেলে। গত ২৩ আগস্ট আছিরগঞ্জ নেকদিলকে পেয়ে তার কাছে পাওনা টাকা ফেরত চায় আফজাল। এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে নেকদিল ধারালো ছুরি দেয়ে আফজালকে আঘাত করে। এতে তার বাম কপাল ও কানের মধ্যবর্তী স্থান রক্তাক্ত জখম হয়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নেকদিলকে ধারালো ছুরিসহ গ্রেফতার করে।
এ ঘটনায় ভিকটিমের পিতা গোয়াইনঘাটের পূর্ণানগরের বাসিন্দা আতিকুর রহমান (৫০) ও বর্তমানে বিয়ানীবাজারের হলিমপুর গ্রামের নিজাম উদ্দিনের বাড়ির কেয়ারটেকার বাদী হয়ে নেকদিলের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে বিয়ানীবাজার থানা পুলিশ।

শেয়ার করুন