জগন্নাথপুরে খেলাফত মজলিশ নেতা মাওলানা বদিউজ্জামানের দাফন সম্পন্ন

জগন্নাথপুর প্রতিনিধি:: চিননিদ্রায় শায়িত হলেন বাংলাদেশ খেলাফত মজলিশের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের বাসিন্দা মাওলানা বদিউজ্জামান।

আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে স্থানীয় অলৈতলী কাতিয়া মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি র্দীঘদিন ধরে দুরারোধ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

পরিবারিক ও স্থানীয়রা জানান, মাওলানা বদিউজ্জামান ১৯৯৬ সালে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে মিনার মার্কা নিয়ে জাতীয় সংসদ নির্বাচন অংশ নিয়েছেন। তিনি র্দীঘদিন যাবত খেলাফত মজলিতের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। রাজনীতির পাশাপাশির তিনি সমাজ সংস্কারে কাজ করে গেছেন। তিনি ইসলামী আন্দোলনের সক্রিয় নেতা ছিলেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, অর্থ ও পরিবার পরিকল্পনা প্রতিমন্ত্রী এম, এ মান্নান, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্টার, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কবির আহমদ, জামাতে ইসলামী জগন্নাথপুর উপজেলা আমীর মাওলানা লুৎফর রহমান শাহনুর, সেক্রেটারি মাওলানা দরস উদ্দিনসহ বিভিন্ন রাজনীতি দলের নেতৃবৃন্দ।

শেয়ার করুন