কারাতের আন্তর্জাতিক স্বীকৃতি পেলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির কর্মকর্তা শান্তিবাবু

সিলেটের সকাল ডেস্ক :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির নির্বাহী কর্মকর্তা ও কারাতে প্রশিক্ষক শান্তিবাবু প্রসাদ রায় World Shito-Ryu Karate Do Seishinkai International থেকে Shito-Ryu Karate ব্ল্যাক বেল্ট দ্বিতীয় ড্যান মর্যাদা লাভ করেছেন।

একইসাথে তিনি World Shito-Ryu Karate Do Seishinkai International এর সিলেটের প্রতিনিধি মনোনীত হয়েছেন। শান্তিবাবু প্রসাদ রায় সিলেটের একমাত্র ব্যক্তি, যিনি ড্যান মর্যাদা অর্জন ও প্রতিনিধি হলেন। Roy Karate Academy এর প্রতিষ্ঠাতা প্রশিক্ষক শান্তিবাবু ১৯৯৭ সাল থেকে কারাতের সাথে জড়িয়ে আছেন।

ব্ল্যাক বেল্ট দ্বিতীয় ড্যান মর্যাদা লাভ করায় শান্তিবাবু প্রসাদ রায়কে অভিনন্দিত করেছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন এই অভিনন্দন জানান। এসময় তাঁরা আশা প্রকাশ করেন, এই অর্জনের মাধ্যমে ইউনিভার্সিটির সহকার্যক্রম গুণে ও মানে নতুন মাত্রা লাভ করবে।

এ সময় ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান তানভীর এম.ও. রহমান চৌধুরী, রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মো. মাসুদ রানা, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমেদ, উপ-পরিচালক (অর্থ ও হিসাব) মো. ইনামুল হক ও নুপুর চন্দ্র ধর এবং সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন