কানাডার ফেডেরিকশন শহরে গোলাগুলিতে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক:: কানাডার পূর্বাঞ্চলীয় শহর ফেডেরিকশনে গোলাগুলিতে কমপক্ষে চারজন নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে দেশটির পুলিশ। শুক্রবার এক টুইটার বার্তায় ফেডেরিকশনের পুলিশ জানিয়েছে, গোলাগুলির ঘটনা এখনও চলছে। তবে কাদের সঙ্গে এই গোলাগুলির ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। কানাডার সংবাদমাধ্যম সিটিভি নিউজের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় সকাল সাতটায় ব্রুকসাইডের ওই এলাকায় অভিযান শুরু করে পুলিশ।

ব্রুকসাইড ড্রাইভ এলাকার বাসিন্দাদের দরজা বন্ধ করে ঘরের অভ্যন্তরে থাকার পরামর্শ দিয়েছে ইউরোপীয় শিল্পোন্নত দেশ কানাডার পুলিশ।

ফেডেরিকশন পুলিশের টুইটার বিবৃতিতে বলা হয়েছে, ব্রুকসন ড্রাইভের মেইন ও রিং রোডের মধ্যবর্তী অঞ্চল এড়িয়ে চলা অব্যাহত রাখুন। এক ঘটনায় সেখানে অন্তত চারজন নিহত হয়েছে। নিশ্চিত হলে আমরা পরবর্তীতে আরও তথ্য দিতে পারবো।

ঘটনাস্থল থেকে সিটিভি আটলান্টিকের রিপোর্টার নিক মুরে জানিয়েছেন, নির্দিষ্ট একটি বাড়ির দিকেই পুলিশের মনোযোগ বেশি। ওই বাড়ির বাইরে সশস্ত্র পুলিশ কর্মকর্তারা দাঁড়িয়ে আছেন। সকাল আটটার আগে পাঁচ মিনিটের মধ্যে তিনি ঠিক চারটি গুলির শব্দ শুনেছেন।

ঘিরে রাখা এলাকার বাইরে দাঁড়িয়ে থাকা বাসিন্দারা মুরেকে বলেছেন, সকালের পোশাকে ঘরে থাকা অবস্থাতেই তাদের বাইরে বেরিয়ে আসতে বাধ্য করে পুলিশ।

শেয়ার করুন