এমইউতে আইন ও বিচার বিভাগের আন্তঃবিভাগীয় বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের এলএলবি (অনার্স) প্রোগ্রামের ৩৫তম ব্যাচের আয়োজনে আন্তঃবিভাগীয় সংসদীয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

প্রতিযোগিতার ফাইনালে আইন ও বিচার বিভাগের সামিরা সিদ্দীকা, নিশাত তাবাস্সুম ও হাফসা ফেরদৌসী জুইয়ের সমন্বয়ে গঠিত সরকারি দল বিচারকদের রায়ে চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন হয়েছে।

একই বিভাগের তামান্না তাবাস্সুম, সজীব পাল ও শুক্রা আক্তার হেনা চৌধুরীর সমন্বয়ে গঠিত বিরোধীদল হয়েছে রানার-আপ।

রোববার দুপুর সাড়ে ১২টায় বিশ^বিদ্যালয়ের সিটি ক্যাম্পাসে এই বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনালে শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হন বিরোধীদলের তামান্না তাবাস্সুম।

ফাইনালে প্রধান অতিথি ছিলেন বিশ^বিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমদ প্রমুখ। অতিথিরা বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ইংরেজি বিভাগের প্রভাষক ইশতিয়াক মুন্সী, আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক শেখ আশরাফুর রহমান ও মো. শের-ই-আলম।

শেয়ার করুন