ঈদে স্বজনদের দেওয়া খাবার খেলেন খালেদা

সিলেটের সকাল ডেস্ক :: ঈদের দিন দুপুরে কারাগারে স্বজনদের সঙ্গে স্বাক্ষাৎ করে তাদের দেওয়া খাবার খেয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

তারেক রহমানের শ্বশুরের বাসা থেকে খালেদা জিয়ার জন্য খাবার রান্না করে নেওয়া হয় কারাগারে। সেই খাবারই স্বজনদের সঙ্গে নিয়েই খেয়েছেন বিএনপি নেত্রী। এর আগে বাসা থেকে আনা খাবার কারাগারে প্রবেশের আগে পরীক্ষা করে কারা কর্তৃপক্ষ।

ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন খালেদা জিয়ার সেজ বোন সেলিনা ইসলাম, তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই প্রয়াত সাঈদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রীর বড় বোন শাহিনা জামান বিন্দু ও প্রয়াত ছেলে আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান ও তার ছোট মেয়ে জাহিয়া রহমান।

বুধবার দুপুর ২টা ২৫ মিনিটে চারটি গাড়িতে আত্মীয়-স্বজন ও গুলশানে খালেদা জিয়ার বাসার কয়েকজন কর্মচারী ও কর্মকর্তা দেখা করতে কারা ফটকের সামনে আসেন। তবে কারাগারের সংশ্লিষ্ট কর্তকর্তারা তাদের জানান, ছয়জনের কারাগারের ভেতরে যাওয়ার অনুমতি আছে। পরে ছয়জন স্বজন কারাগারের ভেতরে প্রবেশ করেন।

কারাগারের একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদ উপলক্ষে প্রথম শ্রেণির বন্দি হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সকালে দুধ-সেমাই, জর্দা ও মিষ্টি দেওয়া হয়েছে। তার চাহিদা অনুযায়ী দুপুরের খাবার রান্না করা হয়েছে।

শেয়ার করুন