৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাবের চৌধুরীর গণসংযোগ

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাবের আহমদ চৌধুরী শুক্রবার বিকেলে ৪নং ওয়ার্ড এলাকায় তার নির্বাচনী ট্রাক্টর মার্কা প্রতীক নিয়ে প্রচারণার গণসংযোগ করেন।

গণসংযোগ কালে তিনি বলেন, জনগনের সেবা করতে আমি একজন সেবক হিসেবে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছি। যদি এ ওয়ার্ডের মানুষ আমাকে নির্বাচিত করে তাহলে ওয়ার্ডকে আমি মডেল ওয়ার্ডে পরিণত করব। ওয়ার্ডের জনগণ এবার পরিবর্তনের ডাক দিয়েছে। ইনশাআল্লাহ এলাকার ময়-মুরব্বিয়ানদের দোয়া আমার একমাত্র বিজয়ের লক্ষ্য তাই আগামী ৩০ জুলাই গণরায় প্রদানের মাধ্যমে বিজয়ের মালা জনগণ ইনশাআল্লাহ আমাকে পড়াবে। তিনি আরো বলেন, পরিবর্তনের অঙ্গকিার নিয়ে শান্তি, সমৃদ্ধি ও তথ্য প্রযুক্তি সহায়ক ৪ নং ওয়ার্ড গঠনের দৃপ্ত শপথে নির্বাচনে অংশগ্রহণ করেছি। মানুষ সৎ, যোগ্য ব্যক্তিকেই নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ দিবে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আজিজ আহমদ সেলিম, এলাকার মুরব্বি আব্দুল হাফিজ শামীম, আক্তার হোসেন, মুমিনুর রহমান মুমিন, আজিজুর রহমান, মিনহার হোসেন মিনার, ইসমাইল হোসেন কুনু, সাজ্জাদুর রহমান, মাও. ফয়জুল হক, সেলিম আহমদ, অহ্বাব আহমদ চৌধুরীসহ এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন