সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর পিতার ইন্তেকাল, জানাজা বুধবার

সিলেটের সকাল ডেস্ক :: দৈনিক সমকালের সিলেট ব্যুরো’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ হিউমেন রাইটস জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলুর পিতা বন্দরবাজারের সাবেক ব্যবসায়ী ও সমাজসেবী আলহাজ সিকন্দর আলী ইন্তেকাল করেছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

বুধবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে তার নামাজে জানাযা শেষে দরগা গোরস্থানে দাফন করা হবে।

দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিতসহ নানা রোগে ভুগছিলেন। মঙ্গলবার বিকালে তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে নগরীর উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টায় তিনি মারা যান। পরে তাকে নগরীর উত্তর জেল রোডের অনাবিল-১৭৮ নম্বর নিজ বাসায় লাশ নিয়ে আসেন পরিবারের সদস্যরা।

আলহাজ সিকন্দর আলী মৃত্যুকালে স্ত্রী, ৫ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার ছেলে মেয়েদের মধ্যে এক ছেলে ও দুই মেয়ে লন্ডন প্রবাসী।

এদিকে মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশা ও শ্রেণির মানুষ। তারা পৃথক বিবৃতিতে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে। তার মৃত্যুর খবর পেয়ে ওইদিন সন্ধ্যায় হাসপাতাল ও বাসায় ছুটে যান বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, ব্যবসায়ী ও আত্মীয় স্বজনরা।

শেয়ার করুন