শ্রীহট্ট প্রকাশ’র একক বই প্রদর্শনী ২০-৩১ অক্টোবর

সিলেটের সকাল ডেস্ক :: আগামী ২০ থেকে ৩১ অক্টোবর বার দিনব্যাপী একক বই প্রদর্শনীর আয়োজন করছে শ্রীহট্ট প্রকাশ।

এ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় শ্রীহট্ট প্রকাশ-এর স্থায়ী কার্যালয়ে। শ্রীহট্ট প্রকাশ-এর কর্ণধার জিবলু রহমানের উপস্থাপনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-সিনিয়র সাংবাদিক আ.ফ.ম.সাঈদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, মদন মোহন কলেজের জীববিজ্ঞান বিভাগের শিক্ষক হেমন্ত লাল রায়, সাংবাদিক এম.এ. জব্বার, দৈনিক জালালাবাদের রিপোর্টার মুনশী ইকবাল, ওয়ান প্রিন্টিং প্রেসের কর্ণধার আহমেদ আবদুল ওয়াদুদ, বাউল বশির উদ্দিন সরকার, ফটো সাংবাদিক এম. শহীদুল ইসলাম, জাগো সিলেট-এর রির্পোটার মামুন পারভেজ, কবি মাহমুদ সিকদার প্রমুখ।

সভায় বই প্রদর্শনীর সংবাদ মানুষের কাছে পৌছে দেয়ার জন্য বিভিন্ন প্রস্তাব তুলে ধরা হয়। উপস্থিত সকলেই নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় জাননো হয়, শ্রীহট্ট প্রকাশ-এর একক বই প্রদর্শনীতে পাঠকরা ৩০% থেকে ৫০% ছাড়ে বই ক্রয় করতে পারবেন। শ্রীহট্ট প্রকাশ-এর নিজস্ব সো-রুম শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (০৮২১-৭২৮০৯৭/০১৭১১১৫৪৬৮২/০১৮১৯৪২৫৮৮৩)-এ বিকাল ৪ টা থেকে রাত ৮ পর্যন্ত পাঠকরা দেখতে ও ক্রয় করত পারবেন শ্রীহট্ট প্রকাশ-এর প্রকাশিত সকল বই। ইতিহাস/মুক্তিযুদ্ধ/মওলানা ভাসানী রচিত ও তাঁর উপর প্রকাশিত/সংস্কৃতি/নাটক/গান/শিশুতোষ/ছড়া/প্রেম/ গবেষণাধর্মীসহ বিভিন্ন বই স্থান পাবে শ্রীহট্ট প্রকাশ-এর একক বই প্রদর্শনীতে।

শেয়ার করুন