মডেল নগরী গড়ে তুলা হবে: এহছানুল হক তাহের

সিলেটের সকাল ডেস্ক :: পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে মডেল নগরী গড়ে তুলতে চান সিসিক নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত স্বতন্ত্র মেয়র প্রার্থী মোহাম্মদ এহছানুল হক তাহের।

তিনি শুক্রবার নগরীর নয়াসড়ক জামে মসজিদ প্রাঙ্গণে মুসল্লিদের সাথে গণসংযোগকারে একথা বলেন।

এসময় মেয়র প্রার্থী তাহেরের পিতা এইডেড স্কুলের সাবেক সহকারী শিক্ষক গোলাপগঞ্জ উপজেলার প্রথম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. ফজলুল হক তানু মিয়ার তার সমর্থনে গণসংযোগ করেন ও ভোটারদের কাছে ভোট চান।

গণসংযোগকালে মেয়র প্রার্থী তাহের বলেন, যুবদের নিয়ে কাজ করতে আমি আগ্রহী। যুবদের কর্মসংস্থানসহ নগরবাসীর উন্নয়নে আমি কাজ করে যাবো। অতীতেও নগরবাসীর বিভিন্ন দাবি দাওয়া নিয়ে আন্দোলন করেছি, বর্তমানেও আপনাদের দাবি নিয়ে আন্দোলনে, ভবিষ্যতেও থাকবো। নগরীকে উন্নয়নের মাধ্যমে তিলোত্তমা নগরী গড়ার সুুযোগ করে দিতে মেয়র পদে তিনি হরিণ মার্কায় ভোট চান।

এসময় উপস্থিত ছিলেন মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, আলমগীর হোসেন রিয়াদ, মাহফুজ আল গালীব, মো. মকবুল চৌধুরী, মো. এমদাদুল হক চৌধুরী মামুন, মোহাম্মদ আলী, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হুমায়ূন রশিদ চৌধুরী, মো. খালিকনুর, মো. নুরুল ইসলাম, মো. আব্দু শহীদ, মো. ইকবাল হোসেন, মো. আব্দুল মুকিত, অসিত কুমার দে প্রমুখ।

শেয়ার করুন