ব্যারিস্টার আতাউর রহমানসহ জিএসসির তিন নেতা সিলেটে

সিলেটের সকাল রিপোর্ট :: বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণের জন্য গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমানসহ তিন কেন্দ্রীয় নেতা সংক্ষিপ্ত সফরে সিলেট এসেছেন। রোববার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে  এসে পৌঁছান।

জিএসসি’র চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান ছাড়াও প্রতিনিধি দলে রয়েছেন- জিএসসি’র সাউথ ইস্ট রিজিওনের জয়েন্ট ট্রেজারার আবুল মিয়া, কেন্দ্রীয় প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী ও জিএসসি সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সূফী সুহেল আহমদ। তারা বাংলাদেশে সপ্তাহ খানেক অবস্থান করবেন এবং বন্যা কবলিত মৌলভীবাজার, জকিগঞ্জ, কানাইঘাট, গোয়াইনঘাট ও শেরপুরসহ বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করবেন।

বিমানবন্দরে তাদের স্বাগত জানান সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাকের চীফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম, শামসুর রহমান ফাউন্ডেশনের সদস্য সচিব জিবলু রহমান, বাউল শিল্পী বশির উদ্দিন, সিলেটের সকালের সিনিয়র রিপোর্টার আব্দুল্লাহ আল নোমান, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার মুনশী ইকবাল, সাংবাদিক ও সংস্কৃতিকর্মী মামুন পারভেজ, ফটো সাংবাদিক এইচ এম শহীদুল ইসলাম, দৈনিক জনতার বালাগঞ্জ প্রতিনিধি এম এ কাদির প্রমুখ।

শেয়ার করুন