ব্যাংকার জাবেদ আহমদ শ্রীলংকায় প্রশিক্ষণে যাচ্ছেন শুক্রবার

সিলেটের সকাল ডেস্ক :: সেন্ট্রাল ব্যাংক অফ শ্রীলংকার ব্যবস্থাপনায় আগামী ১৬-২০ জুলাই শ্রীলংকার কলম্বোয় অনুষ্ঠিতব্য নলেজ শেয়ারিং পোগ্রাম অন ‘রিস্ক বেজড সুপারভিশন’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সে সরকারীভাবে অংশ নেয়ার জন্য বাংলাদেশ ব্যাংক, সিলেট এর ব্যাংক পরিদর্শন বিভাগের যুগ্ম পরিচালক মো. জাবেদ আহমদ শুক্রবার ভোরে মালয়েশিয়ান এয়ারলাইন্সযোগে ঢাকা ত্যাগ করবেন।

যাত্রাপথে তিনি ১৩ থেকে ১৫ জুলাই মালয়েশিয়া ও সিঙ্গাপুরে অবস্থান করে দর্শনীয় স্থান পরিদর্শন করবেন। ১৫ জুলাই রাতে তিনি শ্রীলংকান এয়ারলাইন্সযোগে সিঙ্গাপুর হতে কলম্বোর পথে রওয়ানা হবেন। ১৬ থেকে ২০ জুলাই সেন্ট্রাল ব্যাংক অফ শ্রীলংকার সেন্টার ফর ব্যাংকিং স্টাডিজ (সিবিএস) পরিচালিত এ প্রশিক্ষণ কোর্স প্রতিদিন ৯টা হতে সাড়ে ৪টা পর্যন্ত শ্রী জয়ার্ধনেপরা মাওয়াতা, রাজাগিরিয়া, শ্রীলংকায় অনুষ্ঠিত হবে।

উপ-মহাব্যবস্থাপক নুর মোহাম্মদ শেখ এর নেতৃত্বে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের ও ৮টি শাখা অফিস হতে উপ পরিচালক হতে উপ মহাব্যবস্থাপক পদ মর্যাদার ২৫জন কর্মকর্তা এ প্রশিক্ষণে অংশ নিবেন। প্রশিক্ষণ শেষে দেশে ফেরার পথে জাবেদ আহমদ ২০ জুলাই রাতে ভারতের চেন্নাই গমণ করবেন। ২৩ জুলাই ভোরে শ্রীলংকান এয়ারলাইন্সযোগে চেন্নাই হতে রওয়ানা দিয়ে কলম্বো হয়ে সকাল সাড়ে ১১টায় ঢাকা পৌঁছবেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন