বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র অভিষেক ও এওয়ার্ড প্রদান সম্পন্ন

লন্ডন প্রতিনিধি:: বিপুল সংখ্যক সদস্য ও কমিনিউটির বিশিষ্টজনের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়ে গেলো বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের ‘নতুন পরিচালক পরিষদের অভিষেক ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতে নতুন পরিচালনা পরিষদকে পরিচয় করিয়ে দেন বিদায়ী সভাপতি মুহিবুর রহমান মুহিব।

নতুন পরিচালনা পরিষদের কর্মকর্তারা হলেন সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ রাজু, কোষাধ্যক্ষ দিলওয়ার হোসেন, সহ-সভাপতি রহিম উদ্দিন, জাহাঙ্গীর খান, সাহেদ আহমেদ, আলহাজ সওয়াফ উদ্দিন, যুগ্ম-সম্পাদক মোঃ শাহজাহান খান, আলী আহমেদ বেবুল, যুগ্ম-কোষাধ্যক্ষ মোঃ সুলতান আহমেদ, সাংগঠনিক সম্পাদক এম মাসুদ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইমরান আহমেদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাহিদুর রহমান, সমাজ ও জনকল্যান বিষয়ক সম্পাদক দিলাল আহমেদ, দপ্তর সম্পাদক জাকির হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল হাকিম হাদী এবং পরিচালক হিসাবে রয়েছেন মুহিবুর রহমান মুহিব, আলহাজ আব্দুল শফিক, মামুন রশীদ, মোঃ কয়েস আহমেদ এবং সাদেক আহমেদ। নতুন পরিচালনা পরিষদকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান কমিউনিটির বিভিন্ন সংগঠন ও ট্রাস্টের অনেক সদস্য বৃন্দ।

এছাড়াও বিগত দিনে ট্রাস্টকে সফল নেতৃত্ব দেয়ার জন্য নতুন পরিচালনা পরিষদের পক্ষ থেকে ট্রাস্টের বিদায়ী সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ও কোষাধ্যক্ষ মামুন রশীদের হাতে উপহার সামগ্রী প্রদান করা হয়। বিদায়ী কোষাধ্যক্ষ সকলকে ধন্যবাদ জানিয়ে তার অনুভূতি তুলে ধরেন।

অনুষ্ঠানে নতুন পরিচালনা পরিষদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন নতুন পরিচালনা পরিষদের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন এবং কোষাধ্যক্ষ দিলওয়ার হোসেন।

ট্রাস্টের সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ রাজুর পরিচালনায় অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে কৃতিত্বের ব্রিটিশ বংশোদ্ভূত বাংলাদেশ জাতীয় বক্সিং চ্যাম্পিয়ন আল সাফওয়ান উদ্দিন এবং ব্রিটিশ বাংলাদেশ ফ্যাশন কাউন্সিল এর প্রতিষ্ঠাতা ফখরুল হক মিসফাকে “প্রাইড অব বিয়ানীবাজার” পুরুষ্কারে পুরুষ্কৃত করা হয়।

এছাড়াও ট্রাস্টের যুগ্ম-সম্পাদক মোঃ শাহজাহান খান ও আলী আহমেদ বেবুল এর পরিচালনায় ট্রাস্টের সদ্য প্রয়াত দুই সদস্য আবদুল মতলিব ও জামাল উদ্দিনের পরিবারের হাতে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ট্রাস্টের বিগত দিনের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা ও নতুন পরিচালনা পরিষদকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ট্রাস্টের সাবেক সভাপতি রউফুল ইসলাম রউফ, সাবেক সভাপতি আব্দুল আলীম ফজলু, সাবেক সাধারণ সম্পাদক কায়সার উদ্দিন জালাল, সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমেদ, সাবেক কোষাধ্যক্ষ হাফিজ নাজিম উদ্দিন, ট্রাস্টের প্রবীণ সদস্য আতিকুর রহমান খান আনা, মুখলেসুর রমান চৌধুরী মাহতাব, মাসুম হোসেন, অহিদ উদ্দিন, এম এ গনি, ডাঃ ফয়জুল ইসলাম, বিয়ানীবাজার থানা জনকল্যান সমিতির সভাপতি জাহাঙ্গীর খান, বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক শামীম আহমেদ হেলাল, গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস এর সভাপতি তমিজুর রহমান রঞ্জু, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সভাপতি আলতাফ হোসেন বাইস, গ্রেটার সিলেট কাউন্সিল সাউথ ইষ্ট রিজিওনের সভাপতি ইসবাহ উদ্দিন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক কাউন্সিল লিডার হেলাল উদ্দিন আব্বাস, আইওন টিভির পরিচালক শফিকুল হক, জালাবাদ এসোসিয়েশান ইউকের সদস্য নজরুল ইসলাম বাসন, নবীগঞ্জ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কালাম আজাদ ছুটোন, ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি শাহানুর খান, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সেন্টারের চীফ এডভাইজার নবাব উদ্দিন, বাংলাদেশ ক্যাটারারস এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এম এ মুনিম, লন্ডন এসেম্বলির সদস্য উন্মেষ দেসাই, চ্যানেল এস’র চেয়ারম্যান আহমেদুস সামাদ চৌধুরী জেপি এবং লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাশ পাশাসহ অন্যান্যরা।

পরিশেষে রাতের খাবার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন