বিশ্বনাথ এইড ইউকে’র নতুন কমিটি গঠন

লন্ডন প্রতিনিধি :: বিশ্বনাথ এইড ইউকে’র ২০১৮-২০২০ সেশনের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভায় ট্রাস্টিদের সর্ব সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন তরুন কমিউনিটি নেতা আব্দুর রহিম রঞ্জু।

সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন কয়েছ ও ট্রেজারার নির্বাচিত হয়েছেন তরুন কমিউনিটি নেতা বখতিয়ার খান। কমিটির সিনিয়র সহ সভাপতি টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কাউন্সিলার আয়াছ মিয়া, যুগ্ম সম্পাদক শাব্বির আহমদ।

কমিটির সদস্যগন হচ্ছেন মিসবাহ উদ্দিন, খালেদ খান, আব্দুল বাছিত রফি, আবুল হাসনাত, মোহাম্মদ ছোবহান, আবুল কালাম, ফারুক মিয়া, আব্দুল হামিদ টিপু, জাকেল বখত চৌধুরী জুয়েল, আবুল হোসেন, শাহ সোপন, শামছুল আলম মেহেদী। উল্লেখ্য নব গঠিত এই কমিটি আগামী ৭ আগস্ট আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন।

১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক ৭ অগাস্ট:
এদিকে আর্থ মানবতার লক্ষ্য নিয়ে ২০০৮ সালে লন্ডনে প্রতিষ্ঠিত চ্যারিটি সংগঠন বিশ্বনাথ এইড ইউকের ১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক আগামী ৭ অগাস্ট মঙ্গলবার বিকাল ৬টায় পূর্ব লন্ডনের ব্লুমুন মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত হবে। এসময় সম্প্রতি ইংল্যান্ডের কাউন্সিল নির্বাচনে নির্বাচিত বিশ্বনাথী কাউন্সিলারদের সংবর্ধনা প্রদান করা হবে। একই সাথে সংগঠনের ১০ বছরের কার্যক্রম নিয়ে একটি ম্যাগাজিন প্রকাশনা ও ওয়েবসাইডে লঞ্চিং অনুষ্ঠিত হবে।

গত ১২ জুলাই বৃহস্পতিবার সংগঠনের কার্যকরি কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো: মিসবাহ উদ্দিন। ট্রেজারার জাকির হোসেন কয়েছ এর পরিচালনায় বক্তব্য রাখেন ট্রাস্টি আব্দুর রহিম রঞ্জু, ফারুক মিয়া, আব্দুল বাছিত রফি, আব্দুস ছোবহান, আবুল কালাম, সাব্বির আহমদ, শাহ সোপন।

সভায় সংগঠনের ১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক সফল করতে সকলের প্রতি সহযোগিতা কামনা করায়। এছাড়া অনুষ্ঠানে সংগঠনের লাইফ মেম্বারদের যথাসময়ে উপস্থিত থাকতে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। এদিকে মাত্র ১শ পাউন্ড প্রদান করেন সংগঠনের নতুন লাইফ মেম্বার হতে প্রবাসীদের প্রতি আহবান জানানো হয়। আগামী ২৫ জুলাইয়ের মধ্যে লাইফ মেম্বার হলে ছবি ম্যাগাজিনে প্রকাশ করা হবে বলে জানানো হয় এবং বিজ্ঞাপন দিয়ে সার্বিক সহযোগিতার আহবান জানানো হয়।

শেয়ার করুন