বাস মার্কা সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়ন ও অগ্রগতির প্রতীক: সেলিম

সিলেটের সকাল ডেস্ক :: আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম বলেছেন- ‘সিলেট সিটি কর্পোরেশনকে একটি আদর্শ প্রশাসনে পরিণত করে কাঙ্খিত নাগরিক সেবা নিশ্চিত করার মহান লক্ষ্যকে সামনে রেখেই আমার পথচলা। মিডিয়ার সুবাদে নগরবাসী দেখেছেন সকল প্রার্থীদের মাঝে সর্বোচ্চ শিক্ষিত হলেও সবার চেয়ে আমার সম্পদ কম। কারণ আমি সততা ও নীতির রাজনীতিতে বিশ্বাসী। আসন্ন সিসিক নির্বাচনে আমার বাস প্রতীককে উন্নয়ন ও অগ্রগতির প্রতীক হিসেবে ভোট দিয়ে বিজয়ী করুন। আমি আপনাদের সমৃদ্ধ নগরী উপহার দিবো।’

শুক্রবার সকাল থেকে দিনভর নগরীর বিভিন্ন স্থানে পৃথক গণসংযোগকালে টিলাগড় কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র জুমআর নামায আদায় করে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মুসল্লীদের সাথে মতবিনিময় শেষে তিনি টিলাগড় ও পার্শ্ববর্তী এলাকাসমুহে ধারাবাহিক গণসংযোগ চালিয়ে যান। এছাড়া তিনি দিনভর নগরীর বিভিন্ন স্থানে বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ ও মতবিনিময় করেন।

এসময় সিলেট নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব শোয়েব আহমদ ছাড়াও কমিটির অন্যান্য নেতৃবৃন্দের পাশাপাশি নগরীর ২৭টি ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে শুক্রবার বিকেলে শাহী ঈদগাহস্থ প্রধান নির্বাচনী কার্যালয়ে মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের বাস মার্কার নির্বাচনী কার্যক্রম জোরদার করতে যুব সংগঠক সালাউদ্দিন রিমনকে সিলেট মহানগরের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের সমন্বকারী নির্বাচিত করা হয়। স্বল্প সময়ের মধ্যে নগরীর সকল ওয়ার্ডে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করার কাজ চলছে।

শেয়ার করুন