বালাগঞ্জের শতাধিক বন্যার্তকে ‘জিএসসি’র অর্থ সহায়তা প্রদান

বালাগঞ্জ প্রতিনিধি: গ্রেটার সিলেট ডেভেলাপমেণ্ট এন্ড ওয়েল ফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকে’র পক্ষ থেকে গত বৃহস্পতিবার বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নের শতাধিক বন্যা দুর্গত পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বাজারে ৪৭জন এবং দেওয়ান বাজার ইউনিয়নের মোরারবাজারে ৬৫জন বন্যার্তকে নগদ ৫শ টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন গ্রেটার সিলেট ডেভেলাপমেণ্ট এ- ওয়েল ফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জিএসসি’র সাউথ ইস্ট রিজিওনের জয়েন্ট ট্রেজারার মো. আবুল মিয়া, জিএসসি’র কেন্দ্রীয় প্রেস এ- পাবলিসিটি সেক্রেটারি ও সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সূফি সুহেল আহমদ, রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নকুল চন্দ্র দাশ। আজিজপুর বাজারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ফজির আলী এবং মোরারবাজারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম শামীম।

চ্যানেল এস ও দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় এসব অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন নুরু, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম কালাম, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজ গভর্ণিংবডির সাবেক সদস্য মুজিবুর রহমান, বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি জমসেদ আলী, সমাজকর্মি মজমিল আলী, খলকু মিয়া, নুনু মিয়া, খালেদ আহমদ, হাফিজ মো. শাহজাহান, সাংবাদিক এমএ কাদির, সাংবাদিক এসএম হেলাল, সাংবাদিক শেখ নজরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন