বাংলাদেশ ব্যাংক ক্লাব সিলেট এর অভিষেক সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট এর নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠান বুধবার সন্ধ্যায় ব্যাংকের প্রশিক্ষণ হলে অনুষ্ঠিত হয়। বিদায়ী পরিষদের সহ সভাপতি জলি তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ শাহ আলম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মোঃ সাজ্জাদ হোসেন ও জীবন কৃষ্ণ রায়। যুগ্ম পরিচালক মোজতবা রুম্মান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোঃ আব্দুর রহমান।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ ও নবনির্বাচিত কর্মকর্তাদের উত্তরিয় পরিয়ে বরণ করা হয়। নবনির্বাচিত কর্মকর্তাদের শপথবাক্য পাঠ করান প্রধান অতিথি নির্বাহী পরিচালক মোঃ শাহ আলম।

প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী পরিচালক মোঃ শাহ আলম পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশে ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক কার্যক্রমের যথেষ্ঠ প্রয়োজন রয়েছে। তিনি ক্লাবের কার্যক্রম পরিচালনায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় বক্তব্য রাখে নব নির্বাচিত সভাপতি বিনয় ভূষন রায়, বিদায়ী সভাপতি মোঃ বদরুদ্দোহা, বিদায়ী সাধারণ সম্পাদক সতীশ চন্দ্র দাস, নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আকতার।

সাহিত্য সম্পাদক জ্যোতি মোহন বিশ্বাস ও সাংস্কৃতিক সম্পাদক প্রণয় রায়ের পরিচালনায় অনুষ্ঠানের ২য় পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বিজন রায়, পল্লবী রায় তৃনা, অর্পনা, অন্বেষা, অপিসহ সিলেটের স্বনামধন্য সংগীত শিল্পীরা এতে অংশ নেন।

ব্যাংকের উপমহাব্যবস্থাপক, যুগ্ম পরিচালকবৃন্দসহ সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ প্রাণবন্ত এ অনুষ্ঠান উপভোগ করেন।

শেয়ার করুন