বাংলাদেশ ব্যাংক ক্লাব সিলেটের নির্বাচন সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ব্যাংক ক্লাব সিলেটের বার্ষিক নির্বাচন গতকাল মঙ্গলবার সম্পন্ন হয়েছে। সকাল সাড়ে ১০টা হতে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকাল ৫টা পর্যন্ত। ২৪৬ সদস্যের মধ্যে ২৩৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন। মহাব্যবস্থাপক মোঃ সাজ্জাদ হোসেন ও জীবন কৃষ্ণ রায় সকালে ভোটকেন্দ্র পরিদর্শন এবং ভোট প্রদান করেন।

নির্বাচনে হলুদ দল সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭টি এবং নীল দল সহ-সভাপতি ও সহ-সাধারণ সম্পাদকসহ ৮টি পদে জয় পায়।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত কর্মকর্তারা হলেন- সভাপতি বিনয় ভূষন রায়, সহ-সভাপতি সতীশ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আকতার, সহ-সাধারণ সম্পাদকরাজেশ্বর ভট্টাচার্য্য, কোষাধ্যক্ষ মো. ইমরান উদ্দিন, দপ্তর সম্পাদক ফাতেহা খানম, ক্রীড়া সম্পাদক(বহিঃ) মো. ফাহিম মিয়া, ক্রীড়া সম্পাদক(অভ্যঃ) মোঃ আব্দুল মোতালেব, সাহিত্য সম্পাদক জ্যোতি মোহন বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক প্রণয় রায়, সদস্য সুব্রত দত্ত, মো. শফিকুল ইসলাম-২, ফারজানা আক্তার, শাহ মো. আশরাফ সিদ্দিকী, মো. রফিকুল হক।

উপমহাব্যবস্থাপক মো. কমর উদ্দিন প্রধান নির্বাচন কমিশনার এবং উপ ব্যবস্থাপক মোঃ বাবুল আক্তার ও মোঃ আব্দুল হাদী সহকারী নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য নির্বাচনে ১৫টি পদে নীল ও হলুদ দলের প্যানেলভুক্ত হয়ে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। দপ্তর সম্পাদক পদে ফাতেহা খানম ও মোঃ আলী নুর রহমান সমানসংখ্যক ১১৬ ভোট পাওয়ায় গঠনতন্ত্র মোতাবেক লটারী করে ফাতেহা খানমকে বিজয়ী ঘোষণা করা হয়।

শেয়ার করুন