বদরুজ্জামান সেলিমের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিমের প্রধান নির্বাচনী কার্যালয়েল উদ্বোধন করা হয়েছে। বুধবার নগরীর শাহী ঈদগাহ এলাকায় কোরআন খতম ও দোয়া মাহফিলের মাধ্যমে তার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে বিএনপির বহিস্কিৃত এই নেতা বলেন, ‘আমার রাজনীতির প্রধান নীতিই ছিল জনকল্যান। আমার পথ চলার প্রেরণার উৎস হচ্ছে জনগণের ভালবাসা। আমার এলাকাবাসী ও নগরীর সবকটি ওয়ার্ডের শুভাকাংখী ও শুভানুধ্যায়ীদের ভালবাসা ও উদ্দীপনা আমাকে কাংখিত বিজয় অর্জনে প্রেরণা জোগাবে। জনতার ভালবাসায় আমার বাস প্রতীক বিজয়ের পথে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।’

মোনাজাত পরিচালনা করেন শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদের ইমাম মাওলানা মুহিবুর রহমান মিঠিপুরী। আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন শাহী ঈদগাহ জামে মসজিদের সেক্রেটারী হাজী শোয়েব আহমদ। এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী মানিক মিয়ার সভাপতিত্বে ও হাজী সাইস্তা মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে নগরীর ২৭টি ওয়ার্ডের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন শ্রেনীপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুন নুর, এনাম আহমদ, হাজী ইলিয়াস মানিক, ওয়াহিদুজ্জামান রানা, সমাজসেবী আমিনুর রশীদ খোকন, লিটন আহমদ, জিল্লুর রহমান মনি, আব্দুল করিম জোনাক প্রমুখ।

শেয়ার করুন