প্রখ্যাত মুহাদ্দেস মাওলানা জিল্লুর রহমানের দাফন সম্পন্ন

সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে প্রথম জানাযায় মুসল্লিদের একাংশ। ছবি: সিলেটের সকাল

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার সাবেক সহযোগি অধ্যাপক প্রখ্যাত মুহাদ্দেস শায়খ জিল্লুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৫টায় জেলার কানাইঘাট উপজেলার গড়াইগ্রাম মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাযা শেষে গ্রামের কবরস্থানে তাকে চিরসমাহিত করা হয়।

এর আগে জুহরের নামাজের পর সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে তার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেটের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০বছর। তিনি ৩ কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট-৫ আসনের সাবেক সাংসদ অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, গাছবাড়ী জামিউল উলূম কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা তাহির উদ্দিন, ফতেহপুর টাইটেল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শামসুদ্দুহা, ঝিঙ্গাবাড়ী ফাজিল ডিগ্রি মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাফিজুর রহমান, জামিয়া ইসলামিয়া ইউসুফিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবু বক্কর সিদ্দিক, বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা ফজলে হক, ড. মাওলানা দাউদ, ড. ইব্রাহিম আলী, মাওলানা আব্দুর রহিম, জালালাবাদ ইন্টারন্যাশনাল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মাসুক আহমদ, রহমতাবাদ মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ, মাওলানা আবু বক্কর সিদ্দিক, আল-হেরা মাদ্রাসার সুপারিন্ডেন্ট তাজুল হক সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন