প্রকৃত উন্নয়ন করলে জনগণ ভালোবেসেই ভোট দেবে: আরিফ

সিলেটের সকাল ডেস্ক:: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী’র সমর্থনে বিভিন্ন স্থানে পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ আসর, বাদ মাগরিব বিভিন্ন স্থানে পথসভায় যোগদান করেন মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী।

এর মধ্যে নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের সামনে, কুয়ারপাড় পয়েন্ট এবং কাজীটুলায় আরিফুল হক চৌধুরী গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন। এছাড়া বাদ আসর আরিফুল হক চৌধুরী নগরীর নয়াসড়ক পয়েন্ট থেকে শুরু করে জেল রোড হয়ে মহাজনপট্টি, কালিঘাটের ছড়ারপার, মাছিমপুরের কুড়িপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

বিভিন্ন স্থানে পথসভায় আরিফুল হক চৌধুরী বলেন, মানুষের কল্যাণে এবং নগরীর উন্নয়নে কাজ করলে জনগণের কাছে ভোটের জন্য দ্বারে দ্বারে ঘুরতে হয় না। প্রকৃত উন্নয়ন করলে জনগণ ভালোবেসেই ভোট দিবে।

আরিফুল হক চৌধুরী আরো বলেন, মানুষের উন্নয়ন তথা নগরীর উন্নয়ন নিশ্চিৎ করার জন্যই মেয়র নির্বাচিত হয়েছিলাম। যারা আমার দায়িত্বকালের মূল্যবান তিনটি বছর কেড়ে নিয়েছে ভোট প্রয়োগের মাধ্যমেই জনগন তার জবাব দেবে।

কাজীটুলায় আয়োজিত পথসভায় সাবেক সাংসদ এডভোকেট ফজলুর রহমান নির্বাচন কমিশন, প্রশাসনকে একটি সুন্দর, অবাধ, নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচনের পরিবেশ উপহার দেওয়ার জন্য আহবান জানান। তিনি প্রশাসন এবং নির্বাচন কমিশনকে ইতিহাস থেকে শিক্ষা নেওয়ার আহবান জানান।

নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ এবং পথসভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সাবেক সাংসদ এডভোকেট ফজলুর রহমান, সাবেক সাংসদ এম এম শাহিন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সেক্রেটারী ও সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।

এছাড়া গণসংযোগ ও পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, হুমায়ুন কবির শাহীন, শাকিল মোর্শেদ, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, আফতাবুর রহমান বকুল, আবুল কাহের, নূরুল মুমিন খোকন, আব্দুল কাইয়ুম শানু, ফয়েজ উদ্দিন, এম এ খান সায়েম, ইমরান খান, এহিয়া খান, মমতাজ উদ্দিন মুন্না, আব্দুস সামাদ তুহেল, আনা মিয়া, জিয়াউর রহমান দীপ, জয়নাল আবেদীন বাচ্চু, হারুনুর রশীদ, জয়নুল ইসলাম জুনেদ প্রমুখ।
এছাড়া পথসভা ও গণসংযোগ বিএনপি এবং ২০ দলীয় জোটের সর্বস্তরের নেতাকর্মীসহ সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন। উল্লেখ, রাতে আরিফুল হক চৌধুরী শাহী ঈদগাহে হকার্স নেতৃবৃন্দের মতবিনিময় সভায়ও অংশগ্রহণ করেন।

শেয়ার করুন