‘নৌকা‘ পেয়েই প্রচারণায় কামরান

সিলেটের সকাল রিপোর্ট ::  উৎসবমুখর পরিবেশে প্রতীক নিয়ে প্রচারণায় নেমেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। মঙ্গলবার সকালে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে দল নির্ধারিত ‘নৌকা’ প্রতীক বরাদ্দ পেয়েই তিনি হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করতে যান।  সকাল ১০ টায় রিটার্নিং কর্মকর্তা মো. আলিমুজ্জামানের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে নৌকা প্রতীক গ্রহণ করেন তিনি।

মাজার জিয়ারত শেষে দরগাহ এলাকা থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন ক্ষমতাসীন দল সমর্থিত এ মেয়র প্রার্থী। এসময় তিনি জনসাধারণের মাঝে নৌকার লিফলেটও বিতরণ করা হয়।

কামরানের সাথে প্রচারণায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জুবায়ের খান, জামাল আহমদ চৌধুরী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনায়েদ আহমদ, খাবির আহমদ, আলম খান মুক্তি, সিরাজুল ইসলামসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমুহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দলীয় প্রতীক নৌকা মার্কা পেয়ে কামরান বলেন- ‘এবার আমি আমার আকাঙ্খীত প্রতিক নৌকা নিয়ে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিচ্ছি। এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিলেট নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।’

এ সময় তিনি বলেন- সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে সিলেটে যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তাতে আগামী ৩০ এপ্রিল মানুষ নৌকার পক্ষে রায় দেবে। সিলেট সিটি করপোরেশনকে আধুনিক ও উন্নত সিটি গড়তে তিনি আগামী কয়েক দিনের মধ্যে তার নির্বাচনী ইশতেহার ঘোষনা করবেন।

শেয়ার করুন