নগরীতে টেবিল ঘড়ির সমর্থনে পৃথক পথসভা

সিলেটের সকাল ডেস্ক:: আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সিলেট মহানগরীর মাটি ও মানুষের সাথে রয়েছে আমার দীর্ঘ দিনের আত্মিক সম্পর্ক। সর্বস্তরের বসবাসরত নাগরিকের উন্নয়ন, আধ্যাত্মিক মর্যাদা সংরক্ষণ ও মানবিক সিলেট নগরী গড়ে তোলার লক্ষ্য নিয়েই আমি প্রার্থী হয়েছি। পরিচ্ছন্ন, সবুজ, আলোকিত ও স্মার্ট সিটি গড়ে তোলাই আমার প্রধান লক্ষ্য। এ লক্ষ্য বাস্থবায়নে জাতি ধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে নগরবাসীর সার্বিক সহযোগিতা, সমর্থন ও দোয়া এবং টেবিল ঘড়ি মার্কায় মূল্যবান ভোট কামনা করছি। ৩০ জুলাই-এর নির্বাচনে টেবিল ঘড়ি বিজয় আধুনিক স্মার্ট সিটি গঠনের পথকে প্রশ্বস্ত করবে।

তিনি বৃহস্পতিবার নগরীর আম্বরখানা, রিকাবীবাজার ও শাহী ঈদগাহ পয়েন্টে টেবিল ঘড়ির সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এছাড়াও এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন স্থানে পৃথক গণসংযোগ করেন ও উঠান বৈঠকে যোগ দেন।

আম্বরখানা এলাকায় বিশিষ্ট আলেমে দ্বীন ক্বারী আলা উদ্দিনের সভাপতিত্বে ও মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ারের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

এদিকে নগরীর শাহী ঈদগাহ এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুস শহীদ জোয়ারদারের সভাপতিত্বে ও ছাত্রনেতা ফরিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

রিকাবী বাজার এলাকায় বিশিষ্ট চিকিৎসক ডা: আবুল হাশেম চৌধুরীর সভাপতিত্বে ও সমাজসেবী মু.আজিজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

পৃথক পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, এনডিপি জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জাগপার মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, নেজামে ইসলাম পার্টি জেলা সভাপতি ক্বারী আবু ইউসুফ চৌধুরী, ইসলামী ঐক্যজোট সিলেট মহানগর সেক্রেটারী ডা: হাবীবুর রহমান, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম রুকবানী চৌধুরী জাবেদ, বানিয়াচং উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, খাজাঞ্চী ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দীকি, মাওলানা আব্দুল মুকিত, হাফিজ মশাহিদ আলী, সাবেক ছাত্রনেতা শফিকুল আলম মফিক, শাহীন আহমদ খান, আব্দুর রাজ্জাক ও মাসুক আহমদ প্রমুখ।

শেয়ার করুন