দুর্নীতি ও জবাবদিহিমূলক সিটি গড়তে টেবিল ঘড়ি মার্কায় ভোট চাই ॥ জুবায়ের

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সময়োপযোগি একটি সৎ, দক্ষ, দায়িত্বশীল, দুর্নীতিমুক্ত, জবাবদিহিতা ও সেবামুলক সিলেট সিটি কর্পোরেশন গড়তে টেবিল ঘড়ি মার্কায় ভোট দিন। সিলেট নগরীকে পরিবেশ ও জনবান্ধব নগরী হিসেবে গড়ে তুলতে আমি অঙ্গিকারাবদ্ধ। পেশী শক্তি নয়, ভালবাসা ও সমন্বয়ের মাধ্যমে সিলেটকে সম্প্রীতির নগরী গড়ে তুলতে চাই।
তিনি শুক্রবার ৮নং ওয়ার্ডের আখালীয়া নয়াবাজার এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এলাকার বিশিষ্ট মুরব্বী মাহতাব মিয়ার সভাপতিত্বে ও সুজন মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় ২০ দলীয় জোটের বিভিন্ন শরিক দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা জহুরুল হক, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা নওফেল আহমদ, এনডিপি সিলেট জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বিজেপি সিলেট জেলা সদস্য সচিব ডা: একেএম নুরুল আম্বিয়া, ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা আব্দুল করিম হক্কানী, লেবার পার্টির কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মো: ফখর উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, সিলেট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, বিশিষ্ট আলেমে দ্বীন মুফতী আলী হায়দার, মাওলানা আব্দুস শহীদ, এডভোকেট আজিম উদ্দিন, আতিকুর রহমান, উবায়দুল হক শাহীন,রিয়াজ আহমদ,নিজাম সিদ্দিকী, আব্দুস সাত্তার, তারেক মিয়া বাবুল মেম্বার, তুহিন ব্যাপারী, রেজাউল ইসলাম, হাফিজ এমদাদ উল্লাহ, আবুল হোসেন মানিক প্রমুখ।
উপস্থিত নেতৃবৃন্দ বলেন- দেশের আধ্যাত্মিক রাজধানী খ্যাত পুন্যভুমি সিলেটের মেয়র হিসেবে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে পাওয়া আমাদের জন্য গৌরবের। একজন সৎ, যোগ্য ও দক্ষ রাজনীতিবিদ হিসেবে তিনি আমাদেরকে একটি সুন্দর ও আদর্শ নগরী উপহার দিতে পারবেন।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন