জিএসসি ইউকে’র ত্রাণ সহায়তা পেল জকিগঞ্জ ও কানাইঘাটের সাড়ে ৭শ’ পরিবার

জকিগঞ্জে জিএসসি ইউকে’র উদ্যোগে ত্রাণ বিতরণ করা হচ্ছে

সিলেটের সকাল রিপোর্ট ॥সিলেটের কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলার পাঁচটি ইউনিয়নের বন্যা কবলিত সাড়ে ৭শ’ পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা হিসাবে নগদ অর্থ বিতরণ করেছে বিলেতে প্রবাসীদের সবচেয়ে বড় সংগঠন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকে। সংগঠনের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমানের নেতৃত্বে মঙ্গলবার দিনব্যাপী পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এ অর্থ বিতরণ করা হয়।
এ সময় জিএসসি’র সাউথ ইস্ট রিজিওনের জয়েন্ট ট্রেজারার আবুল মিয়া, কেন্দ্রীয় প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী ও জিএসসি সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সূফী সুহেল আহমদ, কানাইঘাটের সাতবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ পলাশ, পূর্ব দিঘীরপার ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন কাজল, জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব হোসেন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আবু জাফর মো. রায়হান এবং বারঠাকুরি ইউনিয়নের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু উপস্থিত ছিলেন। এসব অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন-চ্যানেল এস-এর স্টাফ রিপোর্টার হোসাইন আহমদ সুজাত।
পৃথক অনুষ্ঠানে অতিথিবৃন্দ বন্যা দুর্গত কানাইঘাটের সাতবাক, পূর্ব দিঘীরপার, জকিগঞ্জের মানিকপুর, কসকনপুর ও বারঠাকুরি ইউনিয়নের বন্যা দুর্গত সাড়ে ৭শ’টি পরিবারের মধ্যে নগদ পাঁচ শত টাকা করে অর্থ সহায়তা প্রদান করেন।
এ সময় অন্যান্যের সিলেট প্রেসক্লাবের সদস্য আব্দুল্লাহ আল নোমান, সাংবাদিক এম এ কাদির ও চ্যানেল এস এর চিত্র গ্রাহক মাহমুদুর রহমান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, জিএসসি ইউকে’র উদ্যোগে সিলেট বিভাগের বন্যা দুর্গত বিভিন্ন জেলা ও উপজেলায় ত্রাণ বিতরণ করা হবে।

শেয়ার করুন