‘গ্রাহকের আমানত সুরক্ষায় এসআইবিএল বদ্ধ পরিকর’

টুকের বাজারে নতুন শাখার উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক :: স্যোশাল ইসলামী ব্যাংক লিমিটেড-এসআইবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী ওসমান আলী বলেছেন, ‘গ্রাহকদের আমানত সঠিকভাবে সংরক্ষণ, আর্থিক সেবা প্রদান এবং তাদের সন্তোষ্টি রক্ষা করাও ব্যাংকিং সেবার মূলমন্ত্র। স্যোশাল ইসলামী ব্যাংক গ্রাহকদের কথাই আগে ভাবে। আর সে জন্য আমাদের লক্ষ্যে আমরা অবিচল। গ্রাহকদের আমানতের সুরক্ষা প্রদান, সবচেয়ে নির্জঞ্জট ও সহজতম এবং ভোগান্তি মুক্ত লেনদেন সুবিধা নিশ্চিত করতে এসআইবিএল বদ্ধ পরিকর।’

তিনি বলেন, ইসলামী শরিয়া অনুযায়ী এই ব্যাংক পরিচালিত হওয়ায় মানুষের আস্তা খুব দ্রুত অর্জন করতে সক্ষম হচ্ছে। বিভিন্ন স্থানে শাখা খোলার তাগিদ আসছে খোদ গ্রাহকদের কাছ থেকেই। তাদের এই দাবিকে সম্মান জানিয়ে এবং এসআইবিএল গ্রাহক সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে মানুষের দোড়গোড়ায় ব্যাংক সেবা পৌঁছে দিতে দ্রুত শাখা সম্প্রসারণ করছে। টুকের বাজার শাখা গ্রাহকদের আস্থা অর্জন এবং ব্যাংকের সাফল্যের একটি মাইলফলক। ধারাবাহিক অগ্রযাত্রার আরেকধাপ এগিয়ে যাবার প্রত্যয়।

তিনি বৃহস্পতিবার সকালে সিলেট সদর উপজেলার টুকের বাজার তেমুখিতে ব্যাংকের নতুন শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

শাখার কর্মকর্তা উম্মে সুমাইয়া তাজবিন নীলা (সোমা বেগম)-এর উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ আবদুল আহাদ, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, এসআইবিএলের হেড অব বিজিসিবিডি আবদুল মোতালেব, সিলেট শাখার ব্যবস্থাপক মো. ফজুলুর রহমান, সিলেট জেলা পরিষদের সদস্য মোহাম্মদ সানুর। বক্তৃতা করেন শাখা ব্যবস্থাপক মো. কবিরুল ইসলাম, সিলেট চেম্বারের পরিচালক মুজিবুর রহমান মিন্টু প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে ব্যাংকের নতুন শাখার যাত্রা উদ্বোধন করেন।

শেয়ার করুন