কোম্পানীগঞ্জে চাচাতো ভাইদের হাতে ভাই খুন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ॥ সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে চাচাতো ভাইদের হাতে মোঃ আলী (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। গত মঙ্গলবার রাত ৮টার দিকে চাচাত ভাইদের হাতে মারধরের শিকার মোঃ আলীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে একটি প্রাইভেট মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত হানিফ আলীর পুত্র। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার দক্ষিণ রনিখাই ইউনিয়নের খাগাইল গ্রামের মোঃ আলীর বাড়িতে পারিবারিক বিরোধের জের ধরে তাঁর চাচাত ভাই আমির আলী, সফিক, বাবুল, সিরাজ ও হেলাল গংরা পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মোঃ আলীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিলেটে ওসমানী হাসপাতালে নিয়ে যান। পরে একটি প্রাইভেট মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ পারিবারিক বিরোধের জের ধরে মোঃ আলী নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, মোঃ আলীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন