কোটা সংস্কার: হামলার প্রতিবাদে শাবিতে মানববন্ধন

dav

শাবি প্রতিনিধি:: সারা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে  বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ শাবিপ্রবি শাখা।

বৃহস্পতিবার (০৫ জুলাই) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ শাবিপ্রবি শাখা এর যুগ্ম-আহবায়ক মোঃ কামরুজ্জামান  তার বক্তব্যে দেশব্যাপী কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে হামলায় আহত শিক্ষার্থীদের চিকিৎসার  সকল দায়িত্ব সরকারকে বহন করার আহবান জানিয়ে হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। এসময় কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্বদানকারী কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার ও মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

এর আগে গত শনিবার (৩০ জুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে (০১ জুলাই, রবিবার) মানববন্ধন কর্মসূচি পালনের প্রস্তুতি নেওয়ার সময়  বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বাঁধায় তা পন্ড হয়ে যায়।

শেয়ার করুন