কাঁদলেন কামরান…

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন কামরান ইশতেহার ঘোষণা করেছেন।

‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, এগিয়ে যাবে সিলেট’-স্লোগানে ঘোষিত ইশতেহারে সিলেট নগরকে ডিজিটাল নগর হিসেবে গড়ে তোলাসহ ৩৩ দফা প্রতিশ্রুতি দেন তিনি।

বুধবার দুপুরে নগরীর মির্জাজাঙ্গালে তার প্রধান নির্বাচনী কার্যালয়ের পাশের একটি অভিজাত হোটেলের হলরুমে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহার পাঠ শেষে আবেগপ্রবন হয়ে উঠেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

এসময় তিনি কান্নাভেজা কণ্ঠে বলেন, ‘এটিই হয়ত আমার শেষ নির্বাচন হতে পারে। আর জীবনে হয়তো ইশতেহার প্রকাশ করবো না। আগামী পাঁচবছরে আমি জীবিত নাও থাকতে পারি।তাই আমি শেষবারের মতো মতো এই নগরীর মানুষের কাছে ভোট প্রার্থনা করছি।’

তিনি বলেন, ‘সিলেটবাসী আমাকে বার বার ভোট দিয়েছেন। তাদের ভালোবাসার প্রতিদান দিয়ে শেষ করার মতো নয়। তবু আমি সাধ্যমতো চেষ্টা করেছি। এবারও সিলেটবাসী আমাকে নির্বাচিত করলে আমি তাদের ভালোবাসার সর্বোচ্চ প্রতিদানের চেষ্টা করবো। নাগরিক জীবন যাতে আরও সুন্দর ও স্বচ্ছন্দ হয়, আমি তাই করবো।’

ইশতেহার ঘোষণার শুরুতে কামরান সিলেটে উন্নয়নে অবদান রাখা প্রয়াত হুমায়ুন রশীদ চৌধুরী, আব্দুস সামাদ আজাদ, শাহ এএসএম কিবরিয়া, এম সাইফুর রহমানসহ জাতীয় নেতাদের কথা স্মরণ করেন।

এছাড়া তিনি সিলেটের সাংবাদিক মহিউদ্দিন শীরু, ফতেহ ওসমানী, এস এম মারুফ, ইকবাল মনসুর, আব্দুর রহমান, ইমরান আহমদসহ প্রয়াত সাংবাদিকদেরও স্মরণ করেন। এবং দল থেকে তাকে মনোনয়ন দেয়ার জন্য দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতাও জানান।

শেয়ার করুন