আল-আরাফাহ ইসলামী ব্যাংকের গ্রাহক মতবিনিময় সভা

সিলেটের সকাল ডেস্ক :: আল-আরাফাহ ইসলামী ব্যাংক লি. জিন্দাবাজার শাখার উদ্যোগে এক ‘গ্রাহক মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হয়। সোমবার বিকাল ৫টায় শাখা ভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ব্যাংকের সহকারী ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক মো. কয়ছর খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনাল হেড মো. ফজলুর রহমান (আশরাফী)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের লালদিঘীরপাড় শাখার এভিপি ও শাখা ব্যবস্থাপক গৌছ উদ্দিন সিদ্দিকী।

শাখার অপারেশন ম্যানেজার আখলাকুল মওলা এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় গ্রাহকদের মধ্য থেকে বক্তব্য রাখেন মেসার্স বন্ধু লাইব্রেরী এন্ড পাবলিকেশন এর স্বত্বাধিকারী মাহবুবুল আলম মিলন, মেসার্স রায়পুরি সি.এন.জি. কনভার্সন সেন্টার এর স্বত্বাধিকারী আলী আহমদ, মেসার্স স্টেপ এর স্বত্বাধিকারী ফারহান বকস্, শুকরিয়া মার্কেটের এর বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস শহিদ, শাহ ফখরুল ইসলাম।

এ সময় আরও বক্তব্য রাখেন সাজ্জাদ আহমদ, আশিক আলী, শামসুর রহমান সুজা।

প্রধান অতিথি সিলেট জোনাল হেড মো. ফজলুর রহমান (আশরাফী) সুদ মুক্ত ইসলামী ব্যাংকিং এর গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন এবং আধুনিক ব্যাংকিং সেবার বিভিন্ন দিক সম্পর্কে গ্রাহকদেরকে অবহিত করেন। তাছাড়া তিনি গ্রাহকের সেবার মান-উন্নয়ন বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শিক্ষানবিস আবু বকর।

শেয়ার করুন